Thank you for trying Sticky AMP!!

ডেকে নেওয়ার ২২ ঘণ্টা পর পদ্মায় ভেসে উঠল যুবকের লাশ

ছবিটি প্রতীকী

ফরিদপুরের চরভদ্রাসনে বাড়ি থেকে ডেকে নেওয়ার ২২ ঘণ্টা পর পদ্মায় ভেসে উঠল এক যুবকের লাশ। এ ঘটনায় রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চরভদ্রাসন থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ওই যুবকের নাম জহিরুল ইসলাম খান (৩০)। তিনি চরভদ্রাসন সদর ইউনিয়নের বিএস ডাঙ্গী গ্রামের ইউসুফ আলী খানের ছেলে।
জহিরুলের পরিবার সূত্র জানায়, শনিবার সন্ধ্যা সাতটার দিকে জহিরুলকে মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তাঁর বন্ধু বালিয়াডাঙ্গী গ্রামের শাহীন মোল্লা (৩২)। তাঁরা পদ্মা নদীতে মাছ ধরতে যাবেন বলে জহিরুলকে নিয়ে যান। তাঁদের সঙ্গে ছিলেন ফাজিলখার ডাঙ্গী গ্রামের কাওসার মন্ডল (৩৯) ও বিএসডাঙ্গী গ্রামের রুবেল ব্যাপারী (৩১)। জহিরুলের স্ত্রী আসমা বেগম বলেন, ‘জহিরুল তাঁদের সঙ্গে যেতে চাইছিল না। পরে আমিও ফোনে বলি জহিরুল যাবে না। কিন্তু শাহীনের পীড়াপীড়িতে একপর্যায়ে জহিরুল রাজি হয়। এর দেড় ঘণ্টা পর শনিবার রাত সাড়ে ৮টার দিকে শাহীন, কাওসার ও রুবেল এসে জানান, তাঁরা চার বন্ধু নৌকা নিয়ে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন। এর মধ্যে নৌকাটি ডুবে গেলে তাঁরা তিনজন জেলেদের সহায়তায় সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হন। তবে জহিরুল উঠতে পারেনি।’
এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার বিকেল ৫টার দিকে পদ্মা নদীতে জহিরুলের লাশ ভেসে ওঠে। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে চরভদ্রাসন থানার পুলিশ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার পরিদর্শক (তদন্ত) আবদুল গফফার জানান, এ ঘটনায় জহিরুলের স্ত্রী আসমা বেগম রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে থানায় সাধারণ ডায়েরি করেছেন। লাশটি সোমবার সকালে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।