Thank you for trying Sticky AMP!!

ঢাকা ও সিটি কলেজের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

রাজধানীর সিটি কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষে ঢাকা কলেজের পাঁচ শিক্ষার্থী আহত হওয়ার ঘটনায় ধানমন্ডি থানায় মামলা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের তিন দিনের রিমান্ড চেয়ে আজ শুক্রবার আদালতে পাঠানো হয়। আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাদের টঙ্গীতে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দেন।

সংঘর্ষে আহত রাগিব নেহাল সিয়ামের বাবা বাবুল সরদার গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ধানমন্ডি থানায় এ মামলা করেন। গ্রেপ্তার তিনজন সিটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

বৃহস্পতিবার বেলা একটার দিকে রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি মোড়ে ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঢাকা কলেজের অন্তত পাঁচ শিক্ষার্থী আহত হয়েছে। তাদের মধ্যে দুই ছাত্র মারাত্মক জখম হয়। আহত শিক্ষার্থীরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল ও সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। আহত পাঁচ শিক্ষার্থী হলো তানভীর, নিহাল, সাফওয়ান, রাহাত ও সোয়াত।

ধানমন্ডি মডেল থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির প্রথম আলোকে বলেন, ‘গতকালের ঘটনায় আমরা অভিযান চালাচ্ছি। এর সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, দেখা হচ্ছে। ইতিমধ্যেই সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা বিশ্লেষণ করা হচ্ছে।’

আরও পড়ুন:
ঢাকা ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ, আহত ৫