Thank you for trying Sticky AMP!!

থানার টয়লেটের ভেন্টিলেটর দিয়ে পালালেন নারী আসামি

চট্টগ্রামের পটিয়া থানা থেকে মোছাম্মৎ লাইজু (৩৮) নামের এক আসামি পালিয়ে গেছেন। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে পটিয়া থানার একটি টয়লেটের ভেন্টিলেটর দিয়ে তিনি পালিয়ে গেছেন বলে দাবি করে পুলিশ। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে পটিয়া থানার তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

ইয়াবা পাচারের অভিযোগে লাইজুকে গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে পটিয়ার পোস্ট অফিস মোড়ের একুশে ল্যাবের সামনে থেকে গ্রেপ্তার করা হয়। তাঁর কাছে ১ হাজার ৯০০ ইয়াবা বড়ি পাওয়া যায়। রাতেই তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। লাইজু বরগুনার মো. জাকির হোসেনের স্ত্রী।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতকাল সন্ধ্যায় লাইজুকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাঁর কাছে ‘আমাদের নতুন সময়’ পত্রিকার স্টাফ রিপোর্টারের একটি কার্ড পাওয়া যায়। তাঁকে রাতে পটিয়া থানার পুলিশের মুন্সির কক্ষে রাখা হয়। এ ঘটনায় রাতে তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

পটিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোবারক হোসেন জানায়, গ্রেপ্তার লাইজু স্বীকার করেন, তাঁর পেটের ভেতর ইয়াবা রয়েছে। তাঁকে এক্স-রে করা হয়। লাইজু রাত সোয়া ১১টার দিকে টয়লেটে গিয়ে ১ হাজার ৯০০ ইয়াবা বড়ি বের করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) বোরহান উদ্দিন জানান, এ ঘটনায় সহকারী উপপরিদর্শক (এএসআই) শামসুদ্দিন উদ্দিন ভূঁইয়া, কনস্টেবল মো. রিয়াজ ও নারী কনস্টেবল মমতাজ বেগমকে ক্লোজড করা হয়েছে। আসামিকে পুনরায় গ্রেপ্তারের চেষ্টা চলছে।