Thank you for trying Sticky AMP!!

দিনাজপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

প্রতীকী ছবি

দিনাজপুরের বিরল উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে কিবরিয়া হোসেন (৩৫) নামের এক যুবক খুন হয়েছেন। গতকাল রোববার রাত আনুমানিক নয়টার দিকে উপজেলার রানীপুকুর ইউনিয়নের রাঙ্গন হাঁড়িপুকুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কিবরিয়া হোসেনের বাড়ি রানীপুকুর ইউনিয়নের হালজা গ্রামে।

স্থানীয় সূত্র ও নিহত যুবকের সঙ্গে থাকা প্রত্যক্ষদর্শী মো. দুলাল হোসেন বলেন, রাত সাড়ে আটটার দিকে কিবরিয়া ও দুলাল মোটরসাইকেলে করে বোর্ডহাট এলাকা থেকে বহবলদীঘি বাজার হয়ে বাড়ি ফিরছিলেন। হাঁড়িপুকুর এলাকায় পৌঁছালে কিছু দুর্বৃত্ত লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে তাঁদের পথরোধ করে। চালকের আসনে থাকা কিবরিয়াকে ছুরিকাঘাত করা হয়। পরিস্থিতি খারাপ দেখে দুলাল মোটরসাইকেল থেকে লাফ দিয়ে কিছু দূরে একটি পাড়ায় গিয়ে চিৎকার শুরু করেন। স্থানীয় লোকজন হাঁড়িপুকুর এলাকায় গিয়ে রক্তাক্ত অবস্থায় কিবরিয়াকে উদ্ধার করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক শীতল চন্দ্র পাহান তাঁকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বিরল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো মামলা করা হয়নি। নিহত যুবকের সঙ্গে থাকা মো. দুলাল হোসেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। অপরাধীদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।