Thank you for trying Sticky AMP!!

ধুনটে ইউপি সদস্য ও তাঁর ভাই ইয়াবাসহ গ্রেপ্তার

বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আবু তালেব (৪০) ও তাঁর ভাই আবদুস সালামকে (৩৫) ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার বেলা ১১টার দিকে তাঁদের ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা উপজেলার পশ্চিম গুয়াডহরী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য আবু তালেব ও তাঁর ভাই আবদুস সালাম দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। গতকাল শনিবার সন্ধ্যায় ধুনট থানা-পুলিশ ক্রেতা সেজে কৌশলে অভিযান চালিয়ে পশ্চিম গুয়াডহরী গ্রামের রাস্তা থেকে আবু তালেব ও তাঁর ভাইকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের দেহ তল্লাশি করে ২৩ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করেছে।

উপজেলার গোসাইবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মঈনুল হাসান মকুল এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ইয়াবা ট্যাবলেটসহ থানা-পুলিশের হাতে গ্রেপ্তার হওয়ার কারণে বিধি মোতাবেক ইউপি সদস্য আবু তালেবকে সাময়িকভাবে বরখাস্তের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

থানা-হাজতে আটক ইউপি সদস্য আবু তালেব ও তাঁর ভাই আবদুস সালাম বলেন, তাঁরা চক্রান্তের শিকার। তবে মাদক বিক্রির বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি তাঁরা।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, মাদক বিক্রির বিষয়ে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্য ও তাঁর ভাইকে ধরার চেষ্টা হচ্ছিল। অবশেষে ক্রেতা সেজে কৌশলে তাঁদের দুই ভাইকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়েছে।