Thank you for trying Sticky AMP!!

না.গঞ্জে সড়কে ছিন্নবিচ্ছিন্ন লাশ

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে অজ্ঞাত এক ব্যক্তির ছিন্নবিচ্ছিন্ন লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামসংলগ্ন পুলিশ চেকপোস্টের দুই শ গজের মধ্যে জালকুড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানা-পুলিশ।

এই নিয়ে গত সাত দিনে নারায়ণগঞ্জের বিভিন্ন সড়কের পাশ থেকে সাতটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে গত রোববার আড়াইহাজার উপজেলায় রাস্তার পাশ থেকে চার যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

লাশ উদ্ধারের নেতৃত্বে থাকা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জসিম উদ্দিন প্রথম আলোকে বলেন, যানবাহনের চাকায় পিষ্ট হয়ে লাশটির দেহ ছিন্নভিন্ন হয়ে গেছে। সড়কের প্রায় ২০ গজ এলাকাজুড়ে মানবদেহের ছোট ছোট অংশ ছড়ানো-ছিটানো ছিল। মাথার চুল দেখে ধারণা করা হচ্ছে এটা মধ্যবয়সী কোনো পুরুষের লাশ। বুধবার দিবাগত রাতের কোনো একসময়ে হয়তো সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এই ব্যক্তি। তবে লাশ উদ্ধারের সময় তাঁর সঙ্গে কোনো পোশাক কিংবা অন্য কোনো বস্তু পাওয়া যায়নি।

বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, লিংক রোডের ঢাকা থেকে নারায়ণগঞ্জগামী সড়কের পাশজুড়ে ময়লার স্তূপের পাশেই সড়কে ছড়িয়ে–ছিটিয়ে আছে লাশের বিভিন্ন অংশ। স্থানীয় একটি পোশাক কারখানার প্রহরী মোর্শেদুল ইসলাম ও হাবিবুর রহমানের সঙ্গে কথা হলে তাঁরা জানান, সকাল থেকে লোকজন বলাবলি করছিল কারা যেন সড়কে লাশ ফেলে গেছে। তবে সেই লাশ তাঁরা দেখেননি।

লাশ উদ্ধারের সময় উপস্থিত স্থানীয় ব্যবসায়ী আবদুল্লাহ বলেন, এটা দুর্ঘটনা বলে মনে হয় না। দুর্ঘটনা হলে তো নিহত ব্যক্তির অন্তত পোশাক থাকত।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘হত্যা না দুর্ঘটনা লাশ দেখে বোঝার উপায় নেই। লাশের ওপর দিয়ে একাধিক যানবাহন চলাচল করার ফলে আমরা কিছুই ধারণা করতে পারছি না। লাশ মর্গে পাঠানো হয়েছে।’