Thank you for trying Sticky AMP!!

নিখোঁজের পর সুন্দরবনের নদীতে মিলল লাশ

প্রতীকী ছবি

নিখোঁজ হওয়ার এক দিন পর সুন্দরবনের ভোলা নদী থেকে মনোয়ার হাওলাদার (৪৫) নামে এক ট্রলারচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে সুন্দরবন পূর্ব বন বিভাগের গুলিশাখালী ও আমরবুনিয়া ফরেস্ট ক্যাম্পের মাঝামাঝি কাকরার সিলা এলাকা থেকে ভাসমান লাশটি উদ্ধার করা হয়।

নিহত মনোয়ার হাওলাদার বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার গুলিশাখালী গ্রামের মোনাফছের হাওলাদারের ছেলে। গত রোববার রাতে মোংলা থেকে কাঠবোঝাই ট্রলার নিয়ে বাড়ি ফেরার পথে নিখোঁজ হন তিনি।

নিহত ব্যক্তির দ্বিতীয় স্ত্রী ময়না বেগম বলেন, ‘রোববার রাত সাড়ে ১১টার দিকে আমার স্বামীর সঙ্গে ফোনে শেষবারের মতো কথা হয়। এরপর রাত দেড়টার দিকে ফোন দিলেও তিনি ধরেননি। সোমবার সকালে জানতে পারি, সুন্দরবনের গুলিশাখালী ফরেস্ট ক্যাম্পের কাছে কাঠবোঝাই ট্রলার ও মোবাইল ফোনটি পাওয়া গেছে। কিন্তু তাঁর কোনো সন্ধান পাচ্ছিলাম না।’

সুন্দরবনের গুলিশাখালী ফরেস্ট স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফছার উদ্দিন প্রথম আলোকে বলেন, মধ্যরাতে ভাসতে ভাসতে মনোয়ারের ট্রলারটি ক্যাম্পের সামনে আটকে যায়। ট্রলারে তাঁর মোবাইল সেটটি পাওয়া যায়। খবর পেয়ে সোমবার সারা দিন ফায়ার সার্ভিসের মোরেলগঞ্জ ইউনিট ও বন বিভাগের কর্মীরা ওই এলাকায় তাঁর সন্ধানে তল্লাশি চালায়।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম প্রথম আলোকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।