Thank you for trying Sticky AMP!!

পকেটের এক টুকরো কাগজে মিলল লাশের পরিচয়

লাশ

স্থানীয় লোকজন সড়কের পাশে অজ্ঞাতপরিচয় একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে লাশের পকেটে থাকা মানিব্যাগে পাওয়া এক টুকরা কাগজে লেখা ঠিকানা থেকে শনাক্ত হয় লাশটি মামুনের (৩৮)।

নিহত মামুন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মৃগালী গ্রামের আতাউর রহমানের ছেলে। প্রাথমিকভাবে এর চেয়ে আর বেশি কিছু জানা যায়নি।

পুলিশ বলছে, বুধবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার চান্দনা এলাকার জয়দেবপুর-ঢাকা সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের সঙ্গে থাকা মানিব্যাগে একখণ্ড কাগজে লেখা নাম, ঠিকানা ও মুঠোফোন নম্বর পাওয়া যায়। মুঠোফোনে কল দিয়ে স্ত্রীর সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া যায়, সেটি তাঁর স্বামী মামুনের লাশ। ছুরিকাঘাতে তিনি নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

বাসন থানার উপপরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বলেন, লাশের বাঁ কানের নিচে, বাঁ হাতের কবজির নিচে, নাভিতে, নাভির নিচে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বুধবার সন্ধ্যা ছয়টার দিকে এ প্রতিবেদন লেখার সময় মামুনের লাশ মর্গে ছিল। তাঁর স্বজনেরা লাশ নিতে গাজীপুরের পথে আছেন। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্ত শেষে লাশ বৃহস্পতিবার সকালে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।