Thank you for trying Sticky AMP!!

পাবনায় ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগের নেতাসহ গ্রেপ্তার ৩

প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়নের বৃহস্পতিপুর বাজারে আজ রোববার ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ জেলা ছাত্রলীগের এক নেতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। তাঁদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন জেলা ছাত্রলীগের সহসভাপতি রুহুল আমিন মৃধা (২৭), তাঁর সহযোগী রানা মৃধা (২৫) ও শিপন হোসেন (৩২)।

জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, ছাত্রলীগের নাম ভাঙিয়ে কোনো অপকর্ম বরদাশত করা হবে না। ঘটনাটি জানার পরই কেন্দ্রীয় ছাত্রলীগকে জানানো হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী শিগগিরই ছাত্রলীগের অভিযুক্ত নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ওই ব্যবসায়ী হলেন সিরাজুল ইসলাম। তিনি বৃহস্পতিপুর বাজারের ভুসিমালের ব্যবসা করেন। তিনিসহ প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, আজ বেলা দুইটার দিকে তিনি দোকান থেকে ৫ লাখ ৮৫ হাজার টাকা অগ্রণী ব্যাংকের আতাইকুলা শাখায় জমা দেওয়ার জন্য ছেলে মো. মুসাসহ এক কর্মচারীকে পাঠান। বিষয়টি টের পেয়ে বাজারসংলগ্ন সেতুর কাছে ছিনতাইকারীরা অবস্থান নেন। সেতুর ওপর উঠলে মুসা ও সঙ্গের কর্মচারীর কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে আসামিরা মারধর শুরু করেন। মুসা ও দোকানের কর্মচারী চিৎকার করলে বাজারের ব্যবসায়ীরা ছুটে যান। এর মধ্যেই ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যান। মুসা ও তাঁর সঙ্গের কর্মচারীকে আহত অবস্থায় স্বজনেরা নিয়ে আতাইকুলা থানায় যান। বিষয়টি জানানো হলে পুলিশ ছিনতাইকারীদের ধরতে অভিযান শুরু করে। বিকেলে ওই তিনজনকে আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে ছিনতাই হওয়া ৪ লাখ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

জানতে চাইলে আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরুল আলম বলেন, এ ঘটনায় সিরাজুল ইসলাম ছয়জনের নামোল্লেখ করে মামলা করেছেন। এতে ওই তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকি টাকা উদ্ধারে এবং অন্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে।