Thank you for trying Sticky AMP!!

ফরিদপুরে ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু, আটক ২

প্রতীকী ছবি

ফরিদপুর শহরের চকবাজার এলাকায় ছুরিকাঘাতে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে এই হত্যার ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে দুই তরুণকে আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই তরুণদের কাছে রক্তমাখা ছুরি পাওয়া গেছে।

নিহত ব্যক্তির নাম মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪৮)। তিনি শহরের পূর্ব খাবাসপুর মহল্লার লঞ্চঘাটা এলাকার মৃত রমযান আলী খানের ছেলে।
আটক দুই তরুণ হলেন হাবিব (২৫) ও শরীফ (২০)। সম্পর্কে তাঁরা মামা–ভাগনে। হাবিব ফরিদপুর শহরের টেপাকোরা মহল্লার বাসিন্দা। আর শরীফ সালথার ভবুকদিয়া এলাকার বাসিন্দা।

নিহত মিজানুরের ভাগনে মো. আরাফাত জানান, তাঁর মামা এশার নামাজ পড়তে মসজিদে যাচ্ছিলেন। তখন কয়েকজন যুবক মামাকে ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে আহত করে। স্থানীয় লোকজন এগিয়ে এসে দুই তরুণকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। হাসপাতালে নেওয়ার আগেই তাঁর মামার মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, মামার সঙ্গে আগে এই দুই তরুণের কথা–কাটাকাটি হয়েছিল। প্রতিশোধ নিতেই তাঁরা মামাকে ছুরিকাঘাতে হত্যা করেছেন।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা হত্যার ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, দুজন তরুণকে আটক করে স্থানীয় লোকজন পুলিশের কাছে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে জানা গেছে, হত্যাকাণ্ডের সঙ্গে তিনজন জড়িত। তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। আজ রোববার সকালে ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে নিহত ব্যক্তির পরিবারের পক্ষ মামলা করা হয়েছে।