Thank you for trying Sticky AMP!!

বগুড়ায় অটোরিকশার ব্যাটারির জন্য চালককে হত্যা

প্রতীকী ছবি

বগুড়ায় শাওন (২৮) নামের এক চালককে হত্যা করে অটোরিকশার ব্যাটারি ছিনতাই করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে শহরের কামারগাড়ি রেলগেট সংলগ্ন এলাকা থেকে শাওনের লাশ উদ্ধার করেছে সদর থানা-পুলিশ। আর ব্যাটারিবিহীন অটোরিকশাটি পাওয়া যায় এখান থেকে এক মিটারের মধ্যে শহরের কারমাইকেল সড়কে।

শাওন বগুড়ার গাবতলী উপজেলার বাগবাড়ি গ্রামের বাসিন্দা। বগুড়া শহরের চক ফরিদ কলোনি এলাকায় ভাড়া বাসায় থেকে তিনি শহরে রিকশা চালাতেন।

পুলিশের ভাষ্য, শাওন গতকাল শুক্রবার সকালে শহরের একটি গ্যারেজ থেকে অটোরিকশা ভাড়া নিয়ে যাত্রীর উদ্দেশ্যে বের হন। রাতে বাসায় না ফিরলে তাঁর স্বজনেরা খোঁজখবর শুরু করেন। আজ সকালে কামারগাড়ি এলাকায় রেললাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে সদর থানায় খবর দেন স্থানীয় লোকজন। এরই মধ্যে তাঁর পরিবারের লোকজনও এখানে লাশ আছে জানতে পেরে ছুটে আসেন। তারা শাওনকে শনাক্ত করেন। সকাল সাড়ে নয়টার দিকে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য তা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল পাঠায়। অন্যদিকে ভোরের দিকে শহরের সেউজগাড়ি কারমাইকেল রোডে পরিত্যক্ত অবস্থায় মিলে শাওনের অটোরিকশাটি। অটোরিকশার চারটি ব্যাটারি খুলে নিয়ে খুনিরা তা ফেলে গেছে বলে পুলিশ ধারণা করছে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, গতকাল রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা অটোরিকশাটি ছিনতাইয়ের উদ্দেশ্যে শাওনকে ছুরিকাঘাত করে হত্যা করে। পরে চারটি ব্যাটারি খুলে নিয়ে রিকশাটি ফেলে গেছে। এই চারটি ব্যাটারির মূল্য আনুমানিক ২০ হাজার টাকা। এ ব্যাপারে জিআরপি বোনারপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।