Thank you for trying Sticky AMP!!

বন্ধুদের মারধর করে তিন কিশোরীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রী ধর্ষণ ও তাদের এক বান্ধবী লাঞ্ছনার শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল রোববার বিকেলে বেড়াতে গিয়ে একটি বন এলাকায় এ ঘটনা ঘটে বলে জানানো হচ্ছে। আজ সোমবার ওই চার শিক্ষার্থীর একজনের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে।

ওই চার শিক্ষার্থীর সঙ্গে কথা বলে পুলিশ জানায়, গতকাল দুপুরে ঘাটাইলের একটি বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী তাদের দুই বন্ধুকে সঙ্গে নিয়ে ঘুরতে বের হয়। তারা একটি অটোরিকশা নিয়ে উপজেলার একটি বন এলাকায় ঘুরতে যায়। এ সময় ওই এলাকার পাঁচ থেকে ছয়জন যুবক তাদের পিছু নেন। একপর্যায়ে ওই যুবকেরা চার ছাত্রীর বন্ধুদের মারধর করে অটোরিকশাচালকসহ সবাইকে জিম্মি করেন। এ সময় যুবকদের সঙ্গে যোগ দেন আরও কয়েকজন। এরপর তাঁরা তিন ছাত্রীকে ধর্ষণ ও এক ছাত্রীকে লাঞ্ছিত করেন। সন্ধ্যার পর তাদের ছেড়ে দেওয়া হয়। তারা অন্ধকারে পথ হারিয়ে ফেলে। পরে অনেক খোঁজাখুঁজি করে তারা ওই এলাকায় একজনের আত্মীয়বাড়িতে যায় এবং ঘটনা খুলে বলে। ওই আত্মীয়রা ছাত্রীদের অভিভাবকদের খবর দেন। পরে অভিভাবকেরা পুলিশকে জানান। পুলিশ ও অভিভাবকেরা গিয়ে তাদের রাতেই উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুল আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের প্রাথমিকভাবে চিহ্নিত করা হয়েছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বিকেলে চার কিশোরীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন, তাদের হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা শুরু হয়েছে। তারা মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত।

ওই চার ছাত্রী দাবি করে, দুর্বৃত্তরা তাদের মেরে ফেলারও হুমকি দিয়েছিল।