Thank you for trying Sticky AMP!!

বাকিতে সিগারেট না দেওয়ায় দোকানিকে খুন

লাশ

রাজশাহীতে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। সোমবার রাত ১২টার দিকে রাজশাহী নগরের ভেড়িপাড়া মোড়ে এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আদর (৩৫)। তিনি ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। পুলিশ বলছে, বাকিতে সিগারেট না দেওয়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, রাত ১২টা ৫ মিনিটে ছুরিকাঘাতে আহত আদরকে স্থানীয়রা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। জরুরি বিভাগ থেকে তাঁকে তাৎক্ষণিকভাবে ওয়ার্ডে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ভেড়িপাড়া মোড়ে আদরের ছোট একটি পান-সিগারেটের দোকান আছে। সোমবার রাত ১২টার দিকে ওই দোকানেই হামলা চালান দুর্বৃত্তরা। তাঁরা এলোপাতাড়িভাবে আদরকে মারপিট করে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে দুজনকে আসামি করে হত্যা মামলা করেছেন।
নগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, বাকিতে সিগারেট না দেওয়াকে কেন্দ্র করে আদরকে ছুরিকাঘাত করে ফেলে যান দুর্বৃত্তরা। পরে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। আদরের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পুলিশ দর্পণ (৪৫) ও বাপ্পা (২৮) নামের দুজনকে গ্রেপ্তার করেছে।