Thank you for trying Sticky AMP!!

বৃদ্ধকে পুকুরে ডুবিয়ে হত্যার অভিযোগ, আটক ৩

মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে আছিম উদ্দিন(৬৫) নামের এক বৃদ্ধকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিন ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার বহেরারচালার মাওরারচালা এলাকায় এই ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন, বহেরারচালা গ্রামের নবাব আলীর ছেলে আফতাব(৪২), মোতালেবের ছেলে আবদুল মালেক (৩৮) ও মো. শাহাবুদ্দিন(৩০)। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল পুকুরে ১০ মিনিট খোঁজাখুঁজি করে আছিম উদ্দিনের মরদেহ উদ্ধার করে। আছিম উদ্দিন টঙ্গী থানার পাগার পাঠানপাড়া গ্রামের কুরবান খানের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, আটক ব্যক্তিরা আছিম উদ্দিনকে তাঁর বাড়ির আধা মাইল দূরের একটি পুকুরে নিয়ে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয়। পানিতে পড়ে বারবার চিৎকার করে সাহায্য চাইলেও ওই তিনজন তাতে সাড়া দেয়নি। সাঁতার না জানায় সেখানে আছিম উদ্দিনের মৃত্যু হয়। ঘটনাটি কয়েক শিশু দেখে ফেললে ওই তিন ব্যক্তি সেখান থেকে সটকে পড়ে।

আছিম উদ্দিনের স্ত্রী সাংবাদিকদের বলেন, বুধবার যোহরের নামাজের আগে তাঁর স্বামী পাশের বাজারে ব্লেড কিনতে গিয়েছিলেন। এর কিছুক্ষণ পর আশপাশের লোকজন তাঁর স্বামীর মৃত্যুর খবর দেয়। তিনি বলেন, তাঁর স্বামী ওই পুকুরে যাওয়ার কথা না। কারণ তিনি সাঁতার জানেন না, পানিকে ভীষণ ভয় পেতেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক(এসআই) আশরাফ উল্লাহ বলেন, ‘আমরা প্রাথমিক তদন্তে এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনের তথ্য পেয়ে তাদের আটক করে থানায় নিয়ে এসেছি। বিস্তারিত তদন্তে এ ঘটনার কারণ জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।’