Thank you for trying Sticky AMP!!

ব্যবস্থাপককে পিস্তল ঠেকিয়ে ব্যাংক থেকে ২৩ লাখ টাকা লুট!

রাজধানীর বাড্ডা এলাকার লিংক রোডে প্রিমিয়ার ব্যাংকের শাখায় ২৩ লাখ টাকা লুটের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার বিকেলে এ ঘটনা ঘটে বলে আজ মঙ্গলবার পুলিশ সূত্রে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেল চারটার দিকে অস্ত্রধারী এক ব্যক্তি ওই ব্যাংকের ভেতরে যান। তখন ব্যাংকে লেনদেন শেষ করে হিসাব মেলানোর কাজ চলছিল। এর মধ্যে ওই ব্যক্তি ভেতরে ঢুকে ব্যবস্থাপকের কক্ষে যান। সেখানে তাঁকে পিস্তল ঠেকিয়ে ব্যাংকের সব কর্মকর্তা-কর্মচারীকে ভল্ট রুমে নিয়ে যান। এরপর ব্যাংকের ক্যাশ কাউন্টার থেকে ২৩ লাখ নিয়ে যান ওই ব্যক্তি।

পুলিশের বাড্ডা জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি) আশরাফুল করিম প্রথম আলোকে বলেন, ‘ব্যাংকের লোকজনের কাছ থেকে জানা গেছে ঘটনাটি এক ব্যক্তি ঘটিয়েছেন। যাওয়ার সময় ওই ব্যক্তি সিসি ক্যামেরার ডিভিআর খুলে নিয়ে গেছেন। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তাই আশপাশের বিভিন্ন দোকানপাট ও ভবনের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করছি। এ ঘটনায় বাড্ডা থানায় মামলার প্রক্রিয়া চলছে।’

তবে প্রথম আলোর পক্ষ থেকে সংশ্লিষ্ট ব্যাংকটির কোনো কর্মকর্তার সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। সংশ্লিষ্ট প্রিমিয়ার ব্যাংক লিংক রোড শাখার ব্যবস্থাপক মো. ফজলুল হকের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু সেটি বন্ধ পাওয়া যায়।