Thank you for trying Sticky AMP!!

মনিরামপুরে চা দোকানিকে মাথায় বাড়ি মেরে হত্যা

হত্যা

যশোরের মনিরামপুর উপজেলায় এক চা দোকানিকে মাথায় বাড়ি মেরে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার খালিয়া গ্রামের ঈদগাহের সামনে রাস্তার পাশ থেকে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে। ওই চা দোকানির নাম জালাল বিশ্বাস (৫৫)। তাঁর বাড়ি ওই গ্রামে।

পুলিশ জানায়, গ্রামে জালাল বিশ্বাসের একটি চায়ের দোকান আছে। ২০ বছর ধরে তিনি সেখানে চা বিক্রি করেন। আজ সকালে তিনি বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন। সকাল সাড়ে ছয়টার দিকে গ্রামের ঈদগাহের সামনে কে বা কারা তাঁকে মাথায় আঘাত করে পালিয়ে যান। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে মরদেহ রাস্তার পাশে ফেলে দিয়ে যায় দুর্বৃত্তরা। সকালে খেজুরের রস সংগ্রহ করতে যাওয়ার সময় এক ব্যক্তি রাস্তার পাশে মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দেওয়া হয়। সকাল আটটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

জালাল বিশ্বাসের স্ত্রী শাহিদা বেগম বলেন, তাঁর স্বামী প্রতিদিন ভোরে উঠে দোকানে যেতেন। আজও তিনি ভোরে উঠে দোকানে রওনা হন। পরে তাঁর মৃত্যুর খবর পান তাঁরা।

মনিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে হত্যার ব্যাপারে কিছু জানা যায়নি। এ ঘটনায় মামলা হবে। দোষী ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তার করা হবে।