Thank you for trying Sticky AMP!!

মাকে খুন করে পালানোর সময় ছেলে গ্রেপ্তার

ছবিটি প্রতীকী

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাকে গলা কেটে হত্যা করে পালানোর সময় ছেলেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল গ্রামে আজ বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে।

নিহত নারীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতে ও আজ বৃহস্পতিবার সকালে ডোয়াইল গ্রামের মৃত হাতেম আলীর ছেলে মাসুদ মিয়ার (২৫) সঙ্গে মা সালেহা বেগমের (৫৮) ঝগড়া হয়। সকাল সাড়ে সাতটার দিকে মাসুদ হাতে একটি ছুরি নিয়ে মায়ের ঘরে যান। এরপর সালেহা বেগম কিছু বুঝে ওঠার আগেই তাঁকে গলা কেটে হত্যা করেন। আওয়াজ পেয়ে পাশের ঘর থেকে মাসুদ মিয়ার ভাবি রোজিনা বেগম ছুটে এলে তাঁকেও ছুরি নিয়ে ধাওয়া করেন মাসুদ। একপর্যায়ে তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী তাঁকে আটক করে খুঁটির সঙ্গে বেঁধে রাখে। পরে সাড়ে নয়টার দিকে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এ ঘটনায় মাসুদের বড় ভাই হাবিবুর রহমান আজ বিকেলে মাসুদকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

নিহত নারীর পুত্রবধূ রোজিনা বেগম বলেন, ‘গলায় ছুরি দিয়ে পোঁচ দেওয়ার সময় শাশুড়ি সালেহা বেগম রোজিনা বলে চিৎকার দেন। চিৎকার শুনে তাঁর ঘরে ঢুকে দেখি, মাসুদ আমার শাশুড়ির বুকের ওপর হাতে ছুরি নিয়ে বসে আছে। আমি ঘরে ঢোকার চেষ্টা করলে আমাকেও ছুরি হাতে ধাওয়া করে। তখন আমার চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।’

নিহত নারীর বড় ছেলে হাবিবুর রহমান বলেন, ‘মাসুদ মায়ের সঙ্গে মাঝেমধ্যেই ঝগড়া করত। ঝগড়ার জের ধরে মাকে হত্যা করেছে। এই ঘটনায় মাসুদের বিরুদ্ধে হত্যা মামলা করেছি।’

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান প্রথম আলোকে বলেন, মাসুদ মিয়ার বিরুদ্ধে থানায় হত্যা মামলা হয়েছে।