Thank you for trying Sticky AMP!!

রাজধানীতে পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার

সুধাংশু কুমার বিশ্বাস

রাজধানীতে সুধাংশু কুমার বিশ্বাস (২৪) নামের এক পুলিশ সদস্যের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে আবদুল গণি রোডে পুলিশ কন্ট্রোল রুমের ১ নম্বর ভবনের সামনে থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়। পুলিশ কনস্টেবল সুধাংশু আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সুধাংশু কুমারের বাড়ি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খাড়াসুনি গ্রামে। তিনি পিওএম-পূর্ব বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সুধাংশু ২০১৫ সালে কনস্টেবল পদে যোগদান করেন। শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) রিপন কুমার বিশ্বাস জানান, আবদুল গণি রোডে পুলিশ কন্ট্রোল রুমের ১ নম্বর ভবনের সামনে পড়ে ছিলেন সুধাংশু। ওই ভবনের চারতলা থেকে সুধাংশু লাফ দিয়েছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা তাঁকে জানিয়েছেন। সুধাংশু পাশেই ৩ নম্বর ভবনে থাকতেন। তাঁকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হয়। সেখানে বেলা সাড়ে ১১টায় চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলজের মর্গে পাঠানো হয়েছে।

মর্গের সামনে অবস্থানরত সুধাংশুর মামা নীহার রঞ্জন বাগচী প্রথম আলোকে বলেন, ২০১৭ সালে সুধাংশু বিয়ে করেন। বেশ কিছুদিন ধরে স্ত্রীর সঙ্গে তাঁর কলহ চলছিল। সুধাংশু স্ত্রীকে নিয়ে ঢাকায় থাকতে চেয়েছিলেন। কিন্তু তাঁর স্ত্রী তাতে রাজি না হয়ে বিচ্ছেদ চান। পারিবারিক অশান্তির কারণে সুধাংশু আত্মহত্যা করেছে বলে তিনি মনে করেছেন। এ ঘটনায় তাঁরা আইনি ব্যবস্থা নেবেন।