Thank you for trying Sticky AMP!!

রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা, সিসি ক্যামেরায় যা ধরা পড়ল

সিসি ক্যামেরা

বগুড়ার গাবতলী উপজেলায় রূপালী ব্যাংকের সাবেকপাড়া শাখায় দুই নিরাপত্তারক্ষীকে আহত করে আজ মঙ্গলবার ভোরে ডাকাতির চেষ্টা হয়েছে। ডাকাতিচেষ্টার এ ঘটনা ধরা পড়েছে ব্যাংকের ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরায়।

রূপালী ব্যাংকের সাবেকপাড়া শাখার ব্যবস্থাপক মোতাহার হোসেন বলেন, ব্যাংকের সিসি ক্যামেরা অক্ষত আছে। সিসি ক্যামেরায় ধরা পড়েছে, ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), মাস্ক, মাংকি টুপি ও মুখোশ পরা দুজন দুর্বৃত্ত তালা কেটে ব্যাংকের ভেতরে প্রবেশ করে। এটি টের পান ব্যাংকের এক নিরাপত্তারক্ষী। তিনি অপরজনকে ডেকে আনেন। এ সময় দুর্বৃত্তদের সঙ্গে তাঁদের ধস্তাধস্তি হয়। দুর্বৃত্তরা একজনকে ছুরিকাঘাত এবং অন্যজনের দিকে দাহ্য কিছু ছুড়ে মারে। ভোর ৫টা ৩৩ মিনিট থেকে ৫টা ৪৭ মিনিট পর্যন্ত দুর্বত্তরা ভেতরে অবস্থান করেছিল।

আহত দুই নিরাপত্তারক্ষী হলেন মাসুদ রানা (৩২) ও হাবিবুর রহমান (২৭)। তাঁদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাবতলী-সারিয়াকান্দি সার্কেলের সহকারী পুলিশ সুপার মোছা. সাবিনা ইয়াসমিন প্রথম আলোকে বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রাথমিক তদন্তে নিশ্চিত হওয়া গেছে, ব্যাংকে দুজন ঢুকেছিল। দুর্বৃত্তরা একজনকে ছুরিকাঘাত করেছে। তবে ব্যাংক থেকে কিছু নিতে পারেনি তারা।

Also Read: বগুড়ায় পিপিই পরে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা