Thank you for trying Sticky AMP!!

রেশন নিয়ে ফেরার সময়...

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনয়িনে এক নারী চা–শ্রমিককে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ২১ নভেম্বর সন্ধ্যায় ওই নারী শ্রমিক চা-বাগানের কার্যালয় থেকে সাপ্তাহিক রেশন নিয়ে গারো টিলায় বাড়িতে ফিরছিলেন। এ সময় তাঁকে ধর্ষণ করা হয় বলে থানায় মামলা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তির নাম শুক্কু গোমেজ (৩৫)। তিনি কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা–বাগানের বাসিন্দা। এ ঘটনায় ওই নারী শ্রমিকের স্বামীর বড় ভাই গতকাল নারী ও শিশু নির্যাতন দমন আইনে শুক্কু গোমেজের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্কু গোমেজ বেশ কিছু দিন ধরে ওই নারী চা–শ্রমিককে উত্ত্যক্ত করে আসছিলেন। ২১ নভেম্বর সন্ধ্যায় ওই নারী শ্রমিক চা–বাগানের কার্যালয় থেকে সাপ্তাহিক রেশন নিয়ে গারো টিলায় বাড়িতে ফিরছিলেন। পথে একা পেয়ে ১০ নম্বর প্ল্যান্টেশন এলাকার চা–বাগানের নির্জন স্থানে তাঁকে ধর্ষণ করেন শুক্কু গোমেজ। পরে ওই নারী বাড়ি ফিরে বিষয়টি তাঁর শ্বশুরবাড়ির লোকজনকে জানান। তাঁদের কাছে ঘটনা শুনে এলাকাবাসী বিষয়টি চা–বাগান পঞ্চায়েত ও বাগান ব্যবস্থাপককে জানান। ঘটনার রাতেই বিষয়টি থানার পুলিশকে মৌখিকভাবে জানায় ওই নারীর পরিবার। রাতে তাঁকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান ওই নারীকে পরদিন স্বাস্থ্য পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। ওই নারী মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গতকাল বুধবার রাতে এ ঘটনায় মামলা হওয়ার পর পুলিশ মদমোহনপুর চা–বাগানের বাড়ি থেকে শুক্কু গোমেজকে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুদীন চন্দ্র দাস বলেন, ধর্ষণের ঘটনায় মামলার আসামি শুক্কু গোমেজকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তাঁকে মৌলভীবাজারের আদালতে পাঠানো হয়েছে।