Thank you for trying Sticky AMP!!

শেরপুরে অস্ত্র, মাদক, জাল টাকাসহ যুবক গ্রেপ্তার

শেরপুরে অস্ত্র, মাদক, জাল টাকাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ বলছে, তাঁর নাম মো. খবির উদ্দিন ওরফে সোহেল (৩০)। তিনি শেরপুর শহরের কসবা মোল্লাপাড়া এলাকার মৃত আবুল হাশেমের ছেলে।

পুলিশের দাবি, মো. খবির উদ্দিনের কাছ থেকে একটি দেশি পাইপগান, দুটি তাজা কার্তুজ, ১১০টি ইয়াবা বড়ি ও ২৯ হাজার জাল টাকা উদ্ধার করা হয়েছে। এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে শেরপুর-জামালপুর আঞ্চলিক মহাসড়কের ব্রহ্মপুত্র নদসংলগ্ন সাতপাকিয়া এলাকা থেকে মো. খবির উদ্দিনকে গ্রেপ্তার করে সদর থানার পুলিশ। সন্ধ্যায় খবির উদ্দিনকে বিচারিক হাকিম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, নিয়মিত টহলের অংশ হিসেবে গতকাল দুপুরে সদর উপজেলার সাতপাকিয়া এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশাকে তল্লাশি করার সময় পুলিশ অটোরিকশার যাত্রী খবির উদ্দিনকে আটক করে। পরে তাঁর দেখানো ও শনাক্ত অনুযায়ী সাতপাকিয়া এলাকা থেকে পুলিশ একটি দেশীয় পাইপগান, দুটি তাজা কার্তুজ, ১১০টি ইয়াবা বড়ি ও ২৯ হাজার জাল টাকা উদ্ধার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে মো. খবির উদ্দিন স্বীকার করেন, এসব অস্ত্র ও মাদকের মালিক তিনি।

সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, গ্রেপ্তার খবির উদ্দিনের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে থানায় তিনটি পৃথক মামলা করা হয়েছে। এসব মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদনসহ তাঁকে বিচারিক হাকিম আদালতে জেলা কারাগারে পাঠানো হয়। তাঁর বিরুদ্ধে অন্য কোনো অপরাধের অভিযোগ আছে কি না, সেগুলো তদন্ত করে দেখা হচ্ছে।