Thank you for trying Sticky AMP!!

সরকারি চাল আত্মসাতের অভিযোগে কুতুবদিয়ার খাদ্য কর্মকর্তা গ্রেপ্তার

প্রতীকী ছবি

১৯০ মেট্রিক টন সরকারি চাল আত্মসাতের অভিযোগে কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ার খাদ্য কর্মকর্তা পলাশ চন্দ্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে কক্সবাজার সদর থানা–পুলিশ জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তার কার্যালয় থেকে তাঁকে গ্রেপ্তার করে।

কুতুবদিয়া থানা–পুলিশের ভাষ্য মতে, গত বুধবার রাত ১০টার দিকে উপজেলা খাদ্য কর্মকর্তা পলাশ চন্দ্রসহ ছয়জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেন জেলা খাদ্য নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) মো.আফিফ আল মাহমুদ ভূঁইয়া। তবে ওই অভিযোগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) হিসেবে লিপিবদ্ধ করার পর মামলা রেকর্ডের অনুমতি চেয়ে দুদকে পাঠানো হয়। পরে কক্সবাজার সদর থানা–পুলিশের সহায়তায় গতকাল রাতে জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তার কার্যালয় থেকে পলাশ চন্দ্রকে গ্রেপ্তার করা হয়।

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, অভিযোগটি দুদকের সিডিউলভুক্ত মামলা। তাই মামলা রেকর্ডসহ তদন্তের জন্য অনুমতি চেয়ে অভিযোগটি দুদকে পাঠানো হয়েছে। দুদকের অনুমতি পেলে ওই অভিযোগ মামলা হিসেবে থানায় রেকর্ডের পর তা তদন্তের জন্য আবারও দুদকে পাঠিয়ে দেওয়া হবে। তিনি আরও বলেন, আজ শুক্রবার সকালে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে পলাশ চন্দ্রকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। মামলা রেকর্ড করার পর তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।