Thank you for trying Sticky AMP!!

সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তরুণ খুন

ছবিটি প্রতীকী

সিলেটে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শাহীন ইসলাম (২৫) নামের এক তরুণ খুন হয়েছেন। তিনি সিলেট নগরের রায়নগর বসুন্ধরা আবাসিক এলাকার মোকাব্বীর ইসলামের ছেলে। আজ শনিবার বেলা তিনটার দিকে রায়নগর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহত তরুণের ভাইয়ের সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার বেলা তিনটার দিকে সিলেট নগরের রায়নগর এলাকায় দুর্বৃত্তরা শাহীনকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় বাড়ির সামনে পর্যন্ত যান শাহীন। বাড়ির সামনে এসে তিনি চেতনা হারান। সেখান থেকে শাহীনের ছোট ভাই লাহিন ইসলাম তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন।

ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুপার্থ ভট্টাচার্য প্রথম আলোকে বলেন, নিহত তরুণের পিঠে গভীর ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তাঁকে নিয়ে আসা হয় বেলা সোয়া তিনটায়। এর আগেই তাঁর মৃত্যু হয়েছে।
লাহিন ইসলাম প্রথম আলোকে বলেন, ‘পূর্ববিরোধের জেরে এমন ঘটনা ঘটেছে। শনিবার দুপুরে ঘটনার সময় আমি বাসায় গোসল করছিলাম। এ সময় হঠাৎই আমার ভাই চিৎকার করতে করতে রাস্তা থেকে বাসার সামনে এসে জ্ঞান হারিয়ে ফেলেন। আমি ভাইয়ের চিৎকার শুনে ঘরের সামনে এসে দেখি আমার ভাই রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।’ তিনি বলেন, ‘দুই দিন আগে দুই ব্যক্তি আমার ভাইয়ের খোঁজে বাসায় এসেছিল। তারা আমার ভাইয়ের কাছে ৭০০ টাকা পাওনা রয়েছে বলে জানিয়েছিল। ভাইকে না পেয়ে তারা বিভিন্ন হুমকি দিয়েছিল। বলেছিল, ভাইকে ধরে নিয়ে যাবে। সে সময় আমরা পাওনা থাকলে টাকা ফেরত দেওয়ার কথা বলেছিলাম। এরই জের ধরে হামলার ঘটনা ঘটতে পারে।’
সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা প্রথম আলোকে বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।