Thank you for trying Sticky AMP!!

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে চারজনের নামে মামলা, কারাগারে ১

জামালপুর

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় চার যুবকের বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় করা মামলায় পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে। আদালত আজ বৃহস্পতিবার তাঁকে কারাগারে পাঠিয়েছেন।

ওই স্কুলছাত্রী জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। গত সোমবার রাতে ওই ঘটনা ঘটে। এরপর মঙ্গলবার রাতে স্কুলছাত্রীর বাবা ওই চারজনের নামে ধর্ষণের অভিযোগে মামলা করেন। গ্রেপ্তার যুবকের নাম ইব্রাহিম মিয়া (৩০)। পুলিশ জানিয়েছে, ইব্রাহিমকে তারা গতকাল বুধবার বিকেলে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, সোমবার রাত আটটার দিকে প্রতিবেশী এক কিশোরীর সঙ্গে বাড়ির পাশে চলা একটি ধর্মীয় আলোচনায় যায় ওই ছাত্রী। রাত নয়টায় তারা পার্শ্ববর্তী এক আত্মীয়ের বাড়ি যাওয়ার জন্য সেখান থেকে বের হয়। পথে কয়েক যুবক তাদের গতিরোধ করেন। এ সময় সঙ্গে থাকা কিশোরী দৌড়ে পালালেও ওই শিক্ষার্থী তা পারেনি।

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ বলছে, পরে গ্রেপ্তার ইব্রাহিমসহ চার যুবক ওই শিক্ষার্থীকে একটি খেতে ধর্ষণ করে ফেলে যান। অসুস্থ অবস্থায় সে বাড়ি ফিরে পরিবারের কাছে ঘটনা খুলে বলে। পরে মঙ্গলবার সকালে প্রথমে তাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে জামালপুর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. শফিকুজ্জামান প্রথম আলোকে বলেন, শিশুটি চিকিৎসাধীন। তবে এখন অনেকটাই সুস্থ। তার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। আগামী দু-এক দিনের মধ্যে প্রতিবেদন দেওয়া হবে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হজরত আলী প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার যুবক স্বীকার করেছেন, তাঁরা চারজন এই ঘটনার সঙ্গে জড়িত। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক দল কাজ করছে। জামালপুর মুখ্য বিচারিক হাকিমের আদালত ইব্রাহিমকে কারাগারে পাঠিয়েছেন।