Thank you for trying Sticky AMP!!

স্কুলছাত্রীর আত্মহত্যা, অভিযোগ ইভ টিজিংয়ের

ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী

ঢাকার অদূরে ধামরাইয়ে ইভ টিজিংয়ের শিকার হয়ে মুন্নি আক্তার (১৩) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রোববার চৌহাট ইউনিয়নের রাজাপুর কহেলা গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় চার স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ।

মুন্নি রাজাপুর কহেলা গ্রামের মনির হোসেনের মেয়ে। সে রাজাপুর কহেলা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। আটক চারজন একই স্কুলের নবম শ্রেণির ছাত্র।

ধামরাই থানার পুলিশ ও মুন্নির পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে নবম শ্রেণির এক ছাত্র মুন্নিকে প্রেমের প্রস্তাব দেয়। মুন্নি তা প্রত্যাখ্যান করায় ছেলেটি তার ওপর ক্ষুব্ধ হয়। এর জের ধরে ওই ছেলের এক বন্ধু রোববার সকাল ১১টার দিকে শ্রেণিকক্ষ থেকে মুন্নিকে মাঠে ডেকে নিয়ে যায়। এরপর চার বন্ধু মিলে মুন্নির সঙ্গে অশালীন আচরণ করে। অপমানিত হয়ে মুন্নি কাঁদতে কাঁদতে বাড়ি চলে যায়। কিছুক্ষণ পরে নিজ ঘরে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় মুন্নির লাশ পাওয়া যায়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা প্রথম আলোকে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযান চালিয়ে চার স্কুলছাত্রকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।