Thank you for trying Sticky AMP!!

স্ত্রীকে আবাসিক হোটেলে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা, স্বামী আটক

স্বামী মো. রিপন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থেকে এসে স্ত্রীকে ফোন করে নরসিংদী শহরের আবাসিক হোটেল আল মামুনে যেতে বলেন। স্বামীর কথামতো তিনি দুপুর ১২টার দিকে সেখানে যান। পরে খুন হন।

নরসিংদী শহরের একটি আবাসিক হোটেল থেকে রেশমী আক্তার (৩০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর একটার দিকে শহরের বাজিরমোড় এলাকার আবাসিক হোটেল আল মামুন থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় তাঁর স্বামী মো. রিপনকে (৪৫) আটক করেছে পুলিশ।

হোটেলের নিবন্ধন খাতায় দেওয়া পরিচয় অনুযায়ী, রেশমী আক্তার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লহরি এলাকার মো. রিপনের স্ত্রী। শনিবার বেলা ১১টার দিকে স্বামীর ফোন পেয়ে তিনি ওই আবাসিক হোটেলে যান।

নিহতের স্বজনেরা বলছেন, দীর্ঘদিন প্রবাসে থাকার পর সম্প্রতি মো. রিপন দেশে ফেরেন। তাঁর সঙ্গে স্ত্রী রেশমী আক্তারের সম্পর্ক ভালো ছিল না। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় রেশমী গত দুই বছর ধরে নরসিংদী শহরের বিলাসদী মহল্লার একটি ভাড়া বাড়িতে থাকতেন। এই দম্পতির দুটি সন্তান আছে।

পুলিশ বলছে, শনিবার বেলা ১১টার দিকে স্বামী মো. রিপন নবীনগর থেকে এসে স্ত্রীকে ফোন করে শহরের আবাসিক হোটেল আল মামুনে যেতে বলেন। স্বামীর কথামতো তিনি দুপুর ১২টার দিকে সেখানে যান। হোটেলটির ৫ম তলার ১৭ নম্বর কক্ষে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে জখম করেন রিপন। এক হোটেল বয় কক্ষের দরজার নিচ দিয়ে রক্ত বের হতে দেখে কর্তৃপক্ষকে জানায়। পরে হোটেল কর্তৃপক্ষ নরসিংদী মডেল থানায় খবর দিলে রেশমীকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় রিপনকে আটক করেছে পুলিশ।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকেরা বলছেন, ওই নারীকে তাঁরা মৃত অবস্থায় পেয়েছেন। তাঁর গালে বড় ধরনের আঘাতের চিহ্ন আছে। এ ছাড়া তাঁর শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন আছে। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণেই তাঁর মৃত্যু হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী বলেন, আবাসিক হোটেল থেকে রেশমী আক্তারকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায় পুলিশ। হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া স্বামী মো. রিপনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।