Thank you for trying Sticky AMP!!

নিহত তিনজনের শরীরে একাধিক গুলির চিহ্ন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গুলিবিদ্ধ তিন যুবকের লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে লাশগুলো হস্তান্তর করা হয়। ময়নাতদন্তে থাকা চিকিৎসকেরা জানিয়েছেন, নিহত ব্যক্তিদের শরীর ও মাথায় একাধিক গুলির চিহ্ন পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) মো. আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, নিহত নূর হোসেন বাবুর মাথায় দুটি ও বুকের ডান পাশের পাঁজরে একটি, শিমুল আজাদের বুকে ও পায়ে পাঁচটি এবং সোহাগ ভূঁইয়ার মাথা ও বুকে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

আসাদুজ্জামান বলেন, সব কটি গুলির চিহ্ন একই ধরনের। অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে ওই তিনজনের মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, মধ্যরাতের কোনো এক সময় তাঁদের হত্যা করা হয়েছে।

শুক্রবার সকালে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল ৯ নম্বর সেক্টরের ১১ নম্বর সেতুর নিচের সড়কের পাশ থেকে ওই তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। নিহত যুবকেরা সবাই ঢাকার বাসিন্দা। এদের মধ্যে দুজন সম্পর্কে ভায়রা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, লাশ উদ্ধারের এই ঘটনায় রাত পৌনে ১০টা পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি। কেউ অভিযোগ না দিলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।