Thank you for trying Sticky AMP!!

হেরোইন মামলায় যাবজ্জীবন কারাদণ্ড

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ সৈয়দা হাফছা ঝুমা আজ মঙ্গলবার এ রায় দেন। দণ্ডিত আসামি হলেন মোহাম্মদ বিদ্যুৎ (৩২)। রায় ঘোষণার পর আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০১৭ সালের ২৭ জুলাই রাজধানীর ওয়ারী থানার বনোগ্রাম খোকন মেটাল নামের দোকানের সামনে থেকে আসামি বিদ্যুৎকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আসামির কাছ থেকে ২১০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় ডিবির ডেমরা জোনের উপপরিদর্শক এরশাদ হোসেন বাদী হয়ে থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে ডিবির এসআই বিধান চন্দ্র মজুমদার বিদ্যুতের বিরুদ্ধে ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দেন।

আর আসামির কাছ থেকে পাওয়া বস্তু যে হেরোইন, রাসায়নিক পরীক্ষাতেও তার প্রমাণ মেলে। আসামি দীর্ঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন বলে স্বীকার করেন। ২০১৮ সালের ৩১ জানুয়ারি আসামি বিদ্যুতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অভিযোগ গঠন করা হয়। রাষ্ট্রপক্ষ থেকে নয়জন সাক্ষীকে আদালতে হাজির করা হয়।