Thank you for trying Sticky AMP!!

সুলতান মিয়া

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে নবজাতকের মরদেহ ছুড়ে মারা ব্যক্তি গ্রেপ্তার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সীমানার ভেতরে নবজাতকের মরদেহ ছুড়ে মারা ব্যক্তিকে আজ শুক্রবার গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নাম সুলতান মিয়া। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে শাহবাগ থানায় মামলা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সীমানা দেয়ালের বাইরে থেকে ভেতরের অংশে ব্যাগে মোড়ানো এক নবজাতকের মরদেহ ছুড়ে ফেলেন এক ব্যক্তি। পরে তাঁকে শনাক্ত করে পুলিশ গ্রেপ্তার করেছে।

বাজারের ব্যাগ হাতে সুলতান মিয়া

বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে জানা যায়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল সকাল ১০টায় মোসাম্মৎ খাদিজা নামের এক নারী একটি মৃত কন্যাশিশুর জন্ম দেন। খাদিজার স্বামী মো. সুলতান মিয়া শিশুর মরদেহ হাসপাতাল থেকে বুঝে নিয়ে গোপনে একটি বাজারের ব্যাগে ভরে উপাচার্যের বাসভবনের সীমানা দেয়ালের পাশে বাগানের উত্তর-পূর্ব কোণে ফেলে যান। সিসিটিভির ফুটেজ দেখে এবং সুলতানের শ্যালক মুত্তাকীর স্বীকারোক্তির মাধ্যমে পুলিশ অভিযুক্ত সুলতান মিয়াকে শনাক্ত করেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. মাকসুদুর রহমান সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি ও মামলা দুটি করা হয়েছে। বিষয়টি আইনি প্রক্রিয়ায় চলে গেছে। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে, তদন্ত হচ্ছে। তদন্তে ঘটনার বিস্তারিত বের হয়ে আসবে, কেন এ ঘটনা ঘটানো হলো।