Thank you for trying Sticky AMP!!

সোহরাওয়ার্দী উদ্যানে গাছ থেকে তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক তরুণীকে উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, তরুণীর নাম আঁখি। তাঁর বয়স আনুমানিক ২০ বছর। তাঁর আঙুলের ছাপ মেলাতে গিয়ে দেখা যায় তাঁর নামে জাতীয় পরিচয়পত্র নেই। সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় আঁখি ছয় মাস ধরে পানি বিক্রি করতেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানিয়েছেন, অনেক খোঁজাখুঁজির পরও নিহত আঁখির পূর্ণাঙ্গ পরিচয় বের করা সম্ভব হয়নি। শুক্রবার দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানের একটি বকুলগাছে এক তরুণীর লাশ ঝুলছে এমন খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আঁখির মৃত্যুর ঘটনায় শাহবাগ থানায় মাইনুল নামের এক যুবককে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলার বাদীও শাহবাগ থানার এসআই ইকবাল হোসেন। তিনি বলেন, প্রাথমিক তদন্তে জানা যায়, সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় আরেকজন ভাসমান যুবক মাইনুল আঁখিকে উত্ত্যক্ত করতেন। এ নিয়ে ক্ষোভ থেকে আঁখি আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে আঁখির মৃত্যুর পর সোহরাওয়ার্দী উদ্যান এলাকা ছেড়ে পালিয়েছেন মাইনুল।