Thank you for trying Sticky AMP!!

সন্ধ্যায় সারা দিনের খবর

শুভ সন্ধ্যা। আজ মঙ্গলবার। সারা দিনে হয়তো প্রথম আলোর অনেক আলোচিত সংবাদ আপনার চোখ এড়িয়ে গেছে। আলোচিত সংবাদগুলোর মধ্যে ছিল পিটার হাসের গা ঢাকা দেওয়ার অভিযোগ সঠিক নয় বলে জানিয়েছেন মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথু মিলার। আরও ছিল বাজারে মাংসের মূল্যবৃদ্ধি ও সড়ক দুর্ঘটনার বিভিন্ন খবর। গাজার রাফায় স্থল অভিযান চালানো নিয়ে ইসরায়েলের প্রধানমন্ত্রীর বক্তব্যও ছিল আলোচিত খবরের তালিকায়। এ ছাড়া আন্তর্জাতিক, রাজনীতি, ক্রীড়া ও বিনোদনের নানা খবর আছে। সন্ধ্যার অবসরে চোখ বুলিয়ে নিন প্রথম আলোয় প্রকাশিত আলোচিত পাঁচ খবরে।

ঈদযাত্রায় মানুষের চাপ শুরু হতেই স্বস্তি উধাও

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় মঙ্গলবার সকালেও যানবাহনের ব্যাপক চাপ

ঈদযাত্রার প্রথম কয়েক দিন সড়কে স্বস্তি ছিল। তবে ঈদে বিভিন্ন গন্তব্যে বাড়ি ফেরা মানুষের চাপ বাড়তেই স্বস্তি উবে গেছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে আজ মঙ্গলবার দীর্ঘ যানজটের সঙ্গে প্রচুর ধুলার ভোগান্তিতে পড়েছেন উত্তরবঙ্গগামী যাত্রীরা। দক্ষিণবঙ্গের পদ্মা সেতুর টোল প্লাজায়ও দীর্ঘ জট। বিস্তারিত পড়ুন:

পিটার হাসের গা ঢাকা দেওয়ার অভিযোগ সঠিক নয়: মিলার

সংবাদ সম্মেলনে কথা বলছেন মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথু মিলার, ৮ এপ্রিল

বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ভারতীয় চাপে পড়ে ঢাকার মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের গা ঢাকা দেওয়ার অভিযোগটি সঠিক নয় বলেছেন মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথু মিলার।
বিস্তারিত পড়ুন:

ময়মনসিংহে সাড়ে ৬ ঘণ্টার ব্যবধানে সড়কে ঝরল ৮ প্রাণ

সড়ক দুর্ঘটনা

ময়মনসিংহে এক দিনে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। সদর উপজেলা, ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় আজ সকাল থেকে দুপুর পর্যন্ত সময়ে এসব দুর্ঘটনা ঘটেছে।
বিস্তারিত পড়ুন:

মুরগির দাম আরও বেড়েছে, গরুর মাংস ৮০০ টাকা

পবিত্র ঈদুল ফিতরের ঠিক আগে লাগামছাড়া হয়ে উঠেছে মাংসের বাজার। বেড়েছে সব ধরনের মাংসের দাম। ব্রয়লার মুরগির দাম প্রতি কেজি ২৫০ টাকা ছাড়িয়েছে, বেড়েছে সোনালি মুরগির দামও। ব্রাজিল থেকে মাংস ও গরু আমদানির আলোচনা সামনে আসায় প্রতি কেজি ৮০০ টাকায় আটকে গেছে গরুর মাংসের দাম। বিস্তারিত পড়ুন:

রাফায় স্থল অভিযান শুরুর তারিখ ঠিক হয়ে গেছে: নেতানিয়াহু

ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু

ফিলিস্তিনের গাজার রাফা এলাকায় ইসরায়েলি বাহিনীর স্থল অভিযান কবে শুরু করা হবে, তা ঠিক হয়ে আছে বলে জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। নেতানিয়াহু এমন সময় এ কথা বললেন, যখন যুদ্ধবিরতি এবং জিম্মি ও কারাবন্দীদের মুক্তির জন্য আলোচনায় বসেছে ইসরায়েল ও হামাস। বিস্তারিত পড়ুন: