Thank you for trying Sticky AMP!!

অটোরিকশাকে মিনি ট্রাকের ধাক্কা, স্ত্রী নিহত, স্বামীসহ দুজন হাসপাতালে

পাবনার চাটমোহরে সিএনজিচালিত অটোরিকশাকে মিনি ট্রাকের ধাক্কায় আলিফা খাতুন নামের এক নারী নিহত হয়েছেন। ঘটনায় গুরুতর আহত হয়েছেন তাঁর স্বামী মোস্তফা কামালসহ দুজন। তাঁদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার মহেশপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। হতাহত ব্যক্তিদের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার কালিয়াকৈর গ্রামে। তিনজনই অটোরিকশায় ছিলেন।

কয়েক প্রত্যক্ষদর্শী জানান, অটোরিকশাটি ভাঙ্গুরা থেকে ওই তিনজনকে নিয়ে পাবনা শহরের দিকে যাচ্ছিল। মহেশপুর গ্রামে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক অটোরিকশাটিকে সামনের অংশে ধাক্কা দেয়।

এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে তিন যাত্রীই গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসকেরা আলিফা খাতুনকে (৩৫) মৃত ঘোষণা করেন। পরে আলিফার স্বামী মোস্তফা কামাল (৪০) ও অপর যাত্রী হাফিজুর রহমানকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁরা চিকিৎসাধীন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে অটোরিকশাটি উদ্ধার ও আহত ব্যক্তিদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। তবে এ ঘটনায় বিকেল পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি।