Thank you for trying Sticky AMP!!

অবৈধভাবে প্রবেশের সময় সাতক্ষীরায় মানব পাচারকারীসহ আটক ৭

আটক

ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় এক মানব পাচারকারীসহ সাত বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল মঙ্গলবার রাতে সদর উপজেলার ভোমরা, তলুইগাছা ও কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত থেকে তাঁদের আটক করা হয়।

এ নিয়ে গত ১৩ দিনে ৩ মানব পাচারকারীসহ ৪৮ জনকে আটক করল বিজিবি। গতকাল রাতে আটক ব্যক্তিরা হলেন কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের মানব পাচারকারী মোফাজ্জেল (৩৫), মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট গ্রামের সাজিদ (৪৫), নড়াইলের কালিয়া থানার আবদুল্লাহ (২৮), কলসি গ্রামের রুহুল কাজী (৬৩), দিঘলিয়া গ্রামের রহিমা বেগম (৪৫), যশোরের মনিরামপুরের আয়রা বেগম (৫৫), পিরোজপুরের নাজিরপুর উপজেলার রঘুনাথপুর গ্রামের মঞ্জুর খান (২৮)।

সাতক্ষীরা বিজিবির ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আল মাহমুদ জানান, অবৈধভাবে আসা ব্যক্তিদের মাধ্যমে দেশে যাতে করোনার ভারতীয় ধরন ছড়িয়ে পড়তে না পারে, সে জন্য জেলার সাতটি সীমান্ত এলাকাকে স্পর্শকাতর হিসেবে চিহ্নিত করা হয়েছে। একই সঙ্গে সীমান্তে কঠোর নজরদারি রাখা হয়েছে। এরই অংশ হিসেবে অভিযান চলাকালে ওই সাতজনকে আটক করা হয়।

আল মাহমুদ আরও জানান, আটক ব্যক্তিদের জেলা সদরের পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় ও কলারোয়ার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয়েছে। কোয়ারেন্টিন শেষ হলে তাঁদের থানায় সোপর্দ করা হবে।