Thank you for trying Sticky AMP!!

অসুস্থ মাকে দেখতে যাওয়ার পথে চাকায় পিষ্ট ছেলে

সড়ক দুর্ঘটনা

মায়ের অসুস্থতার খবর পেয়ে কর্মস্থল থেকে মোটরসাইকেল চালিয়ে নওগাঁয় গ্রামের বাড়িতে যাচ্ছিলেন ছেলে। তবে শেষ পর্যন্ত অসুস্থ মাকে আর দেখা হলো না তাঁর।

আজ শনিবার ভোর সাড়ে ছয়টার দিকে দুপচাঁচিয়া উপজেলা সদরের সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায় বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে মাইক্রোবাসের চাপায় পিষ্ট হয়ে তিনি মারা যান।

মারা যাওয়া ওই ব্যক্তির নাম মামুনুর রশিদ (৩৭)। তিনি বগুড়ার মাঝিড়া সেনানিবাসে কর্পোরাল পদে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি নওগাঁর বদলগাছি উপজেলার আরজি পাঁচঘড়িয়া গ্রামে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে দুপচাঁচিয়া থানায় মামলা হয়েছে।

এ ব্যাপারে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলী বলেন, সেনাসদস্য মামুনুর রশিদ শনিবার ভোরে কর্মস্থল মাঝিড়া সেনানিবাস থেকে মোটরসাইকেল চালিয়ে নওগাঁয় গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। ওই বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি মাইক্রোবাস পেছন থেকে তাঁকে চাপা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন তিনি। পরে মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। মামুনুরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তাৎক্ষণিক বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।