Thank you for trying Sticky AMP!!

আক্রান্ত যুবকের সংস্পর্শে এসে পরিবারের আরও ৫ জন সংক্রমিত

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরের কমলনগরে এক পরিবারের পাঁচজনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। ওই পরিবারের আক্রান্ত যুবকের সংস্পর্শে এসে তাঁরা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫৪। আজ বুধবার দুপুরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে এই পাঁচ ব্যক্তির নমুনা পরীক্ষার ফল লক্ষ্মীপুর সিভিল সার্জন কার্যালয়ে এসেছে।

কমলনগর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সম্প্রতি উপজেলার চরলরেন্স গ্রামের ২৬ বছর বয়সী এক যুবক গলাব্যথা নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এ সময় করোনা পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। ২১ মে তাঁর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তিনি এখন চিকিৎসাধীন। তাঁর সংস্পর্শে আসা ওই পরিবারের ৭ সদস্যের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। আজ বুধবার নমুনা পরীক্ষার ফলাফলে ওই পরিবারের ৫ জনের করোনা পজিটিভ আসে। অপর দুজনের নমুনা সমস্যা থাকায় আবারও সংগ্রহ করে পাঠানোর জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে কমলনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আবু তাহের জানান, আক্রান্ত যুবকের পরিবারের আরও ৫ জনের করোনা পজিটিভ। বাকি দুজনের নমুনা নতুন করে সংগ্রহ করে পাঠানো হবে। আক্রান্ত পাঁচনজনকে আইসোলেশনে ভর্তি করা হবে।