Thank you for trying Sticky AMP!!

আমবাগানে রিকশা উদ্ধারের চার দিন পর ডোবায় মিলল চালকের লাশ

হত্যা

শমসের শেখ (২০) ভাড়ার রিকশা চালাতেন। গত ২৪ ফেব্রুয়ারি তিনি রিকশা নিয়ে বের হয়ে আর ফিরে আসেননি। পরের দিন রাজশাহী নগরের কাশিয়াডাঙ্গা থানা বড় পুকুরিয়া এলাকার একটি আমবাগান থেকে পুলিশ রিকশাটি উদ্ধার করে। রিকশার ব্যাটারি পাওয়া যায়নি। নিখোঁজের চার দিন পর ওই আমবাগান থেকে ৯ কিলোমিটার দূরে একটি ডোবায় তাঁর লাশ মিলেছে।

আজ সোমবার দুপুরে রাজশাহী-কাকনহাট সড়কের পাশের ডোবা থেকে শমসের শেখের উদ্ধার করে পুলিশ। তিনি রাজশাহী নগরের গুড়িপাড়া এলাকায় বসবাস করতেন।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ বলেন, পলাশবাড়ী গ্রামের ওই ডোবার মধ্যে এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে তাঁর পরিচয় শনাক্ত করা হয়। এ সময় জানা যায়, এই রিকশাচালকই ২৪ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন।

পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছেন, ২৪ ফেব্রুয়ারি রাতে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে ২৫ ফেব্রুয়ারি রাতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণের মামলা করা হয়।

ওসি মাসুদ পারভেজ বলেন, মরদেহ দেখে অনুমান করা যাচ্ছে তিন-চার দিন আগেই তাঁকে ডোবার পানিতে ফেলা হয়েছে। পরিবারের করা অপহরণ মামলায় এরই মধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাঁর ব্যাটারিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়। বর্তমানে মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। অপহরণ মামলাটি এখন হত্যা মামলায় রূপ নেবে।