Thank you for trying Sticky AMP!!

আলীকদমে পুকুর থেকে নিখোঁজ দুই বোনের লাশ উদ্ধার

লাশ

বান্দরবানে আলীকদম উপজেলা থেকে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের একটি পুকুর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। স্থানীয় লোকজনের ধারণা, পুকুরের পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে। এর আগে গতকাল সকাল থেকে তারা নিখোঁজ ছিল।

নিহত শিশুরা হলো মারুফা জান্নাত (৭) ও মাহফুজা জান্নাত (৪)। তারা উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কার্বারিপাড়ার (পাড়াপ্রধান) মাহমুদ উল্লাহর মেয়ে।

স্থানীয় লোকজন জানিয়েছেন, গতকাল সকালে মাহমুদ উল্লাহ ও তাঁর স্ত্রী দুই মেয়েকে বাড়িতে রেখে কাজে গিয়েছিলেন। কাজ শেষে দুপুরে ফেরার পর দেখেন দুই মেয়ে বাড়িতে নেই। পরে তাঁরা আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও দুজনের কোনো সন্ধান পাননি। বাড়ির পাশের পুকুরে ডুবে গেছে, এমন সন্দেহে স্থানীয় লোকজন গতকাল রাতে ওই পুকুরে খোঁজাখুঁজি করে দুজনের লাশ উদ্ধার করেন।

চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন বলেন, আটারগোধার পুকুরপাড়ে একটি আমগাছ রয়েছে। সম্ভবত দুই শিশু আমগাছের তলায় আম কুড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে গেছে। মাহমুদ উল্লাহর পরিবার খুবই দরিদ্র। দিনমজুরের কাজ করে তাঁরা জীবিকা নির্বাহ করেন।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, নিহত শিশু দুটির পরিবারের অভিযোগ না থাকায় তাদের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে দুই শিশুর দাফন করা হয়েছে।