Thank you for trying Sticky AMP!!

আশাশুনিতে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

সাতক্ষীরার আশাশুনিতে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১৩) যৌন নিপীড়নের অভিযোগে এক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা তিনটার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শিক্ষকের নাম মইনুর ইসলাম। তাঁর বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার সদর ইউনিয়নের কোথন্ডা গ্রামে।

ষষ্ঠ শ্রেণির ওই ছাত্রী জানায়, আজ শুক্রবার দুপুর ১২টার দিকে তার মা–বাবা বাঁশ কাটতে বাগানে গিয়েছিলেন। এ সময় তার বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইনুর ইসলাম খোঁজখবর নেওয়ার নাম করে তাদের বাড়িতে আসেন। কুশল বিনিময়ের পর শিক্ষককে বারান্দায় চেয়ারে বসতে দেয় সে এবং ঘরে থাকা বিস্কুট ও পানি খেতে দেয়। একপর্যায়ে প্রধান শিক্ষক মইনুর কথা বলার নাম করে তাকে ঘরের ভেতরে ডেকে নিয়ে যৌন নিপীড়নের চেষ্টা করেন। ভয়ে আতঙ্কিত হয়ে সে শিক্ষকের হাত-পা জড়িয়ে ধরে। কিন্তু এতে কোনো কর্ণপাত না করে শিক্ষক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালান।

সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে স্কুলছাত্রী বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগে ওই শিক্ষকের নামে মামলা করেছে।

ছাত্রী আরও জানায়, তার চিৎকারে একপর্যায়ে প্রধান শিক্ষক মইনুর ইসলাম তাকে ছেড়ে দিয়ে পালানোর চেষ্টা করেন। কান্না ও চিৎকারের শব্দে পার্শ্ববর্তী বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার ও শিক্ষককে আটক করে থানায় খবর দেন।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম কবির জানান, তিনি ঘটনাস্থল থেকে বেলা দুইটার দিকে প্রধান শিক্ষক মইনুর ইসলামকে আটক করে থানায় নিয়ে আসেন। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে স্কুলছাত্রী বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগে ওই শিক্ষকের নামে মামলা করেছে।