Thank you for trying Sticky AMP!!

আশুলিয়ায় কিশোর হত্যা মামলায় আরেক আসামি রিমান্ডে

প্রতীকী ছবি

ঢাকার আশুলিয়ায় মুক্তিপণ না পেয়ে কিশোর সবুজ মিয়াকে পিটিয়ে হত্যা মামলার আসামি রুবেল ইসলামকে (২১) জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক এই রিমান্ড মঞ্জুর করেন। আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার একই মামলায় গ্রেপ্তার যুবলীগের নেতা আবুল হোসেনের (৩০) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তাঁকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সবুজ হত্যার ঘটনায় পুলিশ আবুল ও রুবেল ছাড়াও কামরুল ইসলাম (২১) ও মো. আদিল (২২) নামের আরও দুজনকে গ্রেপ্তার করে। গত শুক্রবার রাতে আশুলিয়ার বিভিন্ন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

এদিকে কামরুল ইসলাম রোববার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। তিনি সবুজ হত্যাকাণ্ডের সঙ্গে নিজে, গ্রেপ্তার হওয়া অপর তিনজনসহ অন্তত নয়জনের জড়িত থাকার কথা স্বীকার করেন। এর আগে গত শনিবার আসামি মো. আদিল আদালতে দেওয়া জবানবন্দিতে একই কথা বলেন। পরে তাঁদের জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, নিহত সবুজ মিয়া (১৬) লালমনিরহাট সদর উপজেলার কাজী কলোনী গ্রামের মিছির আলীর ছেলে। মা ও বাবার সঙ্গে অভিমান করে বন্ধু জাহিদুল ইসলামকে (১৪) নিয়ে গত সোমবার বাড়ি ছাড়ে সে। ওই দিন রাতে আশুলিয়া এসে তারা অপহরণের শিকার হয়। অপহরণকারীরা মুক্তিপণ না পেয়ে সবুজকে পিটিয়ে হত্যা করে। ঘটনার প্রত্যক্ষদর্শী না থাকায় তার বোন বিউটি আক্তার গত বুধবার অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে আশুলিয়া থানায় মামলা করেন। মামলা দায়েরের পর প্রযুক্তির সহায়তা নিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়। জড়িত অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Also Read: যুবলীগ নেতার নেতৃত্বে ভয়ংকর ‘কিশোর গ্যাং’