Thank you for trying Sticky AMP!!

‘আসামি গ্রেপ্তারে বাধা দিচ্ছেন মেয়র’

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান টাঙ্গাইল জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটনের মা মমতাজ জামান। আজ দুপুরে জেলা শহরের সাবালিয়া পৌর বাজারে যুবলীগের কার্যালয়ে

টাঙ্গাইল জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটনের ওপর হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও মামলার তদন্তকাজে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান এ বাধা সৃষ্টি করছেন বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়েছে।

আজ রোববার দুপুরে মনিরুজ্জামানের মা মমতাজ জামান ওই সংবাদ সম্মেলন করেন। জেলা শহরের সাবালিয়া পৌর বাজারে যুবলীগের কার্যালয়ে এর আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে মমতাজ জামান লিখিত বক্তব্য পড়ে শোনান। এতে মনিরুজ্জামানের ছেলে মো. আলিফ ও ছোট ভাই মো. দুলাল উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মমতাজ বলেন, গত ৯ সেপ্টেম্বর রাতে মনিরুজ্জামানকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। মনিরুজ্জামান এখনো ঢাকায় চিকিৎসাধীন। ওই ঘটনার পর মনিরুজ্জামান হামলাকারীদের নামোল্লেখ করে থানায় মামলা করেছেন। এতে আসামিরা খেপে পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দিচ্ছেন। পৌরসভার মেয়র জামিলুর রহমান প্রভাব খাটিয়ে আসামিদের গ্রেপ্তারে বাধা ও মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি করছেন। মমতাজ জামান আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশ সুপারের (এসপি) প্রতি দাবি জানান।

জানতে চাইলে টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান বলেন, তাঁর বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা। তিনি কাউকে গ্রেপ্তারে বাধা সৃষ্টি বা মামলার তদন্তে প্রভাব বিস্তার করেননি। রাজনৈতিকভাবে তাঁর ভাবমূর্তি নষ্ট করার জন্য কোনো মহলের দ্বারা প্রভাবিত হয়ে এ অভিযোগ আনা হয়েছে।