Thank you for trying Sticky AMP!!

আ.লীগ নেতার গালাগালের 'অডিও' ফেসবুকে ভাইরাল

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক অপর মনোনয়নপ্রত্যাশীর সমর্থককে অশ্লীল ভাষায় গালাগাল ও হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ–সংক্রান্ত একটি অডিও রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতার সঙ্গে আলাপ করে জানা যায়, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নের জন্য জেলা আওয়ামী লীগ তিনজনের নাম কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে পাঠিয়েছে। তাঁদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিকের নাম ১ নম্বরে এবং ২ ও ৩ নম্বরে রয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক ও জেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান ওরফে মারুফের নাম।
আওয়ামী লীগের নেতারা জানান, গত শনিবার মাহমুদুল হাসান লাউহাটী ইউনিয়নে একটি নাটকের অনুষ্ঠানে গিয়ে জনসংযোগ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ওই এলাকার রকিবুল হাসান ওরফে শান্ত। রকিবুল হাসান লাউহাটীতে একটি কিন্ডারগার্টেন স্কুল পরিচালনা করেন। রকিবুল হাসান জানান, গত রোববার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিবলী সাদিক তাঁর নিজ মুঠোফোন থেকে তাঁকে ফোন করেন। এ সময় শিবলী সাদিক মারুফকে লাউহাটী ইউনিয়নে নিয়ে যাওয়ায় অশ্লীল ভাষায় গালাগালি করেন। তিনি এ কথা বলেও হুমকি দেন যে আগে বিষয়টি জানতে পারলে মারুফ এবং রকিবুল দুজনকেই হাসপাতালে পাঠাতেন। একপর্যায়ে রকিবুলকে ইয়াবা দিয়ে চালান দেবেন বলে হুমকি দেন।

এই হুমকির রেকর্ড গত মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরে। এটি রাজনৈতিক অঙ্গনে প্রধান আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। মাহমুদুল হাসান জানান, তিনি মনোনয়নের জন্য ঢাকায় অবস্থান করছেন। টাঙ্গাইল ফিরেই এই হুমকির জন্য আইনগত ব্যবস্থা নেবেন। শিবলী সাদিক হুমকির বিষয়টি অস্বীকার করে বলেন, রকিবুলের সঙ্গে কথা বলেছেন। কিন্তু কোনো হুমকি দেননি।