Thank you for trying Sticky AMP!!

ইটনা হাওরে নৌকাডুবিতে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার

লাশ

কিশোরগঞ্জের ইটনা হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাডুবির ২০ ঘণ্টা পর নৌকার মাঝি ও দুই যাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ডুবে যাওয়া নৌকার ভেতর থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়।

এই তিনজন হলেন—তাড়াইলের দামিহাহাটি গ্রামের মো. মাসুদ মিয়া (২৫), করিমগঞ্জের হালগড়া গ্রামের সিরাজ উদ্দিন (৫০) ও একই গ্রামের নৌকার মাঝি ওয়াসিম মিয়া (৪২)।

এর আগে গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝোড়ো বাতাসে তাড়াইলের এন সহিলা গ্রামের সামনে হাওরে নৌকাটি ডুবে যায়। কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুরে উপজেলার দামিহা এলাকা থেকে ইঞ্জিনচালিত এক নৌকায় গাছের ডালপালা নিয়ে সিরাজ ও মাসুদ ইটনা সদর ইউনিয়নের বেতেগার দিকে রওনা দেন। দুপুর সাড়ে ১২টার দিকে এন সহিলা গ্রামের সামনে হাওরে পৌঁছালে ঝোড়ো বাতাসে নৌকাটি ডুবে যায়।

নৌকাটি উল্টে যাওয়ায় নৌকার ভেতরেই মাঝি, সিরাজ ও মাসুদ আটকে যান। এ সময় নৌকায় থাকা অন্য দুই যাত্রী সাঁতরে পাশের মাছ ধরার নৌকায় উঠে রক্ষা পান।

দুর্ঘটনার খবর পেয়ে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে গতকাল বিকেল থেকেই ফায়ার সার্ভিসের কর্মী ও ডুবুরি দল অভিযান শুরু করে। তবে রাত আটটা পর্যন্ত নিখোঁজ ব্যক্তিদের পাওয়া না যাওয়ায় উদ্ধারকাজ স্থগিত করা হয়।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম মোল্লা প্রথম আলোকে বলেন, আজ সকাল থেকে আবার ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে। পরে সকাল সাড়ে ৯টার দিকে উল্টে যাওয়া নৌকার ভেতর থেকে তিনজনের লাশ উদ্ধার করা হয়।