Thank you for trying Sticky AMP!!

‘এক সদস্যবিশিষ্ট’ দাকোপ উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

খুলনার দাকোপ উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আজ রোববার জেলা ছাত্রলীগ ওই কমিটি বিলুপ্ত করে। ২০১৭ সালের ২১ জুলাই দাকোপ উপজেলা ছাত্রলীগের দুই সদস্যবিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়।
খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইমরান হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রথম আলোকে বলেন, দাকোপে ছাত্রলীগের দুই সদস্যবিশিষ্ট কমিটি ছিল। পরে একটি মামলার কারণে সাধারণ সম্পাদক স্বর্ণদ্বীপ জোয়াদ্দারকে বহিষ্কার করা হয়েছিল। এতে দীর্ঘদিন কমিটিতে শুধু আজগর হোসেন সভাপতি পদেই ছিলেন। এক সদস্যবিশিষ্ট কমিটিতে সংগঠন গতিশীল ছিল না। আওয়ামী লীগের নেতারাও চান সেখানে ছাত্রলীগের নতুন কমিটি হোক, কেন্দ্রেরও সে বিষয়ে নির্দেশনা আছে। সব মিলিয়ে সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যেই ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে নতুন কমিটি গঠনের লক্ষ্যে নেতৃত্বপ্রত্যাশী ছাত্রলীগ নেতা-কর্মীদের ১২ সেপ্টেম্বর সকাল ১০টায় খুলনা নগরের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জীবনবৃত্তান্ত, ভোটার আইডি কার্ড, আওয়ামী লীগের প্রত্যয়নপত্র ও নিজ নিজ প্রতিষ্ঠানে অধ্যয়নরত প্রত্যয়নপত্র (দুই সেট) জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।