Thank you for trying Sticky AMP!!

কটিয়াদী থানার ওসি করোনায় আক্রান্ত

কটিয়াদী থানার ওসি এম এ জলিল

কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল কোভিড-১৯–এ আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার উপজেলা করোনা প্রতিরোধ কমিটি এ তথ্য জানিয়েছে।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, কটিয়াদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল কয়েক দিন ধরে সর্দি ও জ্বরে ভুগছিলেন। সাধারণ চিকিৎসায় উন্নতি না হওয়ায় মঙ্গলবার তিনি করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন কি না, তা জানতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নমুনা দেন। নমুনা দেওয়ার পর থেকে ওসি হোম কোয়ারেন্টিনে ছিলেন। গতকাল বুধবার তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদনে তিনি কোভিড–১৯ রোগে আক্রান্ত বলে উল্লেখ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাসনাইন জোবায়ের বলেন, ওসি বর্তমানে কটিয়াদী থানা ভবনের সরকারি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। ওসির কাশির সঙ্গে জ্বর ছিল। এখন তাঁর কাশি আছে। কিন্তু জ্বর নেই।

কটিয়াদী থানার ওসি এম এ জলিল সাংবাদিকদের জানান, কাশির সঙ্গে জ্বর আসায় তিনি নমুনা দেওয়ার প্রয়োজনীয়তা অনুভব করেন। তবে পজিটিভ হওয়ার পর থেকে তিনি স্বাস্থ্যগত তেমন কোনো সমস্যা অনুভব করছেন না।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটি সূত্র জানায়, কটিয়াদীতে এখন পর্যন্ত কোভিড–১৯–এ আক্রান্ত হয়েছেন ২০৬ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯৪ জন এবং মারা গেছেন দুজন।