Thank you for trying Sticky AMP!!

করোনায় সাংবাদিকের মৃত্যু

সুকান্ত সেন

করোনায় সংক্রমিত হয়ে সিরাজগঞ্জের সাংবাদিক সুকান্ত সেন (৪৫) মারা গেছেন। আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

সুকান্ত সেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থবিষয়ক সম্পাদক ও আরটিভির স্টাফ রিপোর্টার ছিলেন। একই সঙ্গে তিনি দৈনিক মানবকণ্ঠের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদ্‌যাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। এ ছাড়া তিনি রোটারি ক্লাব, উদীচী ও নাট্য নিকেতনের সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের একটি সূত্র জানায়, ২০ নভেম্বর সুকান্ত সেনের শ্বাসকষ্ট দেখা দেয়। ২১ নভেম্বর নমুনা পরীক্ষায় তাঁর করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ২৩ নভেম্বর সন্ধ্যায় সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থা আরও খারাপ হলে চিকিৎসকের পরামর্শে ওই রাতেই তাঁকে ঢাকায় নেওয়া হয়। ২৫ নভেম্বর তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। ২৯ নভেম্বর তাঁকে আইসিইউতে নেওয়া হয়। ১ ডিসেম্বর দুপুরে তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। আজ সকাল ছয়টার দিকে তিনি মারা যান।

সুকান্ত সেনের পৈতৃক বাড়ি পাবনা শহরে হলেও পরিবারের সদস্যরা সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের চান্দাইকোনা বাজার এলাকায় বসবাস করেন। গত ১১ অক্টোবর তাঁর বাবা সুশান্ত কুমার সেন মারা যান।

জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু বলেন, সিরাজগঞ্জ শহরের ঘুড়কা মহাশ্মশানে তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন হবে।