Thank you for trying Sticky AMP!!

কাদের মির্জার পাঠানো গরু-ছাগল ফেরত পাঠাল কোম্পানীগঞ্জ থানা

নোয়াখালী জেলার মানচিত্র

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার পাঠানো একটি গরু ও দুটি ছাগল ফেরত দিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে পশুগুলো ফেরত দেওয়া হয়।

থানা সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দুপুরের দিকে কোম্পানীগঞ্জ থানায় উপহার হিসেবে তিনটি পশু পাঠান আবদুল কাদের মির্জা। পশুগুলো রাতে থানা চত্বরেই ছিল। এর মধ্যে জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন থানার পুলিশ সদস্যদের জন্য কোরবানির পশুর ব্যবস্থা করেন। আজ মঙ্গলবার কাদের মির্জার পাঠানো পশু তিনটি আজ মঙ্গলবার ফেরত পাঠানো হয়।

এ প্রসঙ্গে থানার একাধিক পুলিশ সদস্য নাম প্রকাশ না করার শর্তে প্রথম আলোকে বলেন, সাম্প্রতিক সময়ে কাদের মির্জা বিভিন্ন সভা-সমাবেশে এবং ফেসবুক লাইভে জেলা ও থানা–পুলিশের কর্মকর্তাদের নামে নানা অশ্লীল উক্তি ও মিথ্যা অভিযোগ করে আসছেন। এ অবস্থায় তাঁর পাঠানো উপহার গ্রহণ করা ভালো দেখায় না। এ ছাড়া পুলিশ প্রশাসন নিজস্ব ব্যবস্থাপনায় কোরবানি দেওয়ার সামর্থ্য রাখে।

কোরবানির পশু ফেরত পাঠানোর কথা স্বীকার করেন কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার। প্রথম আলোকে তিনি বলেন, ‘আমরা আমাদের এসপি স্যারের ব্যবস্থাপনায় কোরবানি দেব। এখানে অন্য কোনো বিষয় নেই।’ এক প্রশ্নের জবাবে ওসি বলেন, গতকাল দুপুরে কাদের মির্জা কোরবানির পশু পাঠিয়েছেন, যা আজ সকালে ফেরত পাঠানো হয়েছে।

এ বিষয়ে বক্তব্য জানার জন্য আজ দুপুরে মেয়র আবদুল কাদের মির্জার মুঠোফোনে একাধিকবার কল করা হয়। তাঁর ফোন ব্যস্ত পাওয়া যায়। এ ব্যাপারে তাঁর বক্তব্য জানা যায়নি।