Thank you for trying Sticky AMP!!

কাপ্তাইয়ে জেএসএসের কর্মীকে গুলি করে হত্যা

প্রতীকী ছবি

রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাজ্জ্যাতলী গ্রামে জনসংহতি সমিতির (জেএসএস) এক কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। আজ সোমবার সকালে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম পদ্ম কুমার চাকমা ওরফে প্রিমেক্স চাকমা (৫০)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল নয়টার দিকে কাপ্তাই-ঘাগড়া সড়কের পূর্ব দিকে দেড় কিলোমিটার দূরে ওয়াগ্গা ইউনিয়নের বাজ্জ্যাতলী গ্রামে একটি চা-দোকানের বারান্দায় বসে ছিলেন পদ্ম কুমার চাকমা (৪০)। এ সময় তিন অস্ত্রধারী তাঁকে লক্ষ্য করে ব্রাশফায়ার করে। পদ্ম কুমার চাকমা দৌড়ে নতুন চন্দ্র তঞ্চঙ্গ্যার মুদিদোকানে আশ্রয় নেন। সেখানে ঢুকে দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি করলে পদ্ম কুমার চাকমা ঘটনাস্থলেই মারা যান। তাঁর মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা চলে যায়।

স্থানীয়রা জানান, পদ্ম কুমার চাকমা সাংগঠনিক কাজে প্রায় সময় ওয়াগ্গার বাজ্জ্যাতলী গ্রামে যেতেন। তাঁর বাড়ি রাঙামাটি শহরের ভেদভেদী উদোন্ন্যা আদামে। তিনি জেএসএসের কর্মী। ঘটনার পর বাজ্জ্যাতলী গ্রামে আতঙ্ক বিরাজ করছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।