Thank you for trying Sticky AMP!!

কিস্তি আদায় করতে গিয়ে গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা খুন

কুষ্টিয়ার দৌলতপুরে ঋণের সাপ্তাহিক কিস্তির টাকা আদায় করতে গিয়ে দুর্বৃত্তের হাতে প্রাণ হারিয়েছেন গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তা নূরুজ্জামান লাল্টু (৪৫)। আজ বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার ফিলিপনগর দফাদারপাড়া এলাকার একটি বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। নূরুজ্জামান লাল্টু উপজেলার কামালপুর গ্রামের বাসিন্দা ছিলেন।

গ্রামীণ ব্যাংক হোসেনাবাদ শাখার ব্যবস্থাপক সালাউদ্দিন বলেন, বেলা একটার দিকে তাঁর সঙ্গে লাল্টুর শেষ কথা হয়। সে সময় লাল্টু তিনটি বাড়ি থেকে ঋণের টাকা আদায় করে মমিন দফাদারের বাড়িতে যাচ্ছিলেন। এর কিছুক্ষণ পর থেকে লাল্টুকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না।

সালাউদ্দিন আরও জানান, মমিন দফাদার বেশ কিছুদিন ধরে ঋণের টাকা না দিয়ে ঘোরাচ্ছিলেন। এদিকে লাল্টুর সন্ধান না পেয়ে ব্যাংকের লোকজন ও পরিবারের সদস্যরা তার খোঁজে রাতে ফিলিপনগর গ্রামে যান। এ সময় তাঁরা লাল্টুর ব্যবহৃত মোটরসাইকেলটি মমিনের বাড়ির সামনে পড়ে থাকতে দেখেন। পরে তাঁরা ওই বাড়ির শৌচাগারে লাল্টুর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম জানান, ঋণের কিস্তি আদায় নিয়ে এ খুনের ঘটনা বলে তাঁরা প্রাথমিকভাবে ধারণা করছেন। ঘটনার পর থেকে মমিন সপরিবার পলাতক। তাঁকে আটক করতে ইতিমধ্যে অভিযান শুরু হয়েছে। মমিন দফাদারের বিরুদ্ধে এলাকাবাসীর নানা অভিযোগ রয়েছে।