Thank you for trying Sticky AMP!!

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় অটোরিকশার এক যাত্রী নিহত, আহত ৩

কুমিল্লা নগরের শাসনগাছা রেলক্রসিংয়ে আজ বুধবার ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে যায় সিএনজিচালিত অটোরিকশা

কুমিল্লা নগরের শাসনগাছা রেলক্রসিং এলাকায় মালবাহী ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ফরিদ মুন্সী (৬৫) নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ তিনজন। আজ বুধবার সকাল সাতটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ফরিদের বাড়ি দেবীদ্বার উপজেলার গজারিয়া গ্রামে। দুর্ঘটনায় আহত হয়েছেন ফরিদের স্ত্রী পেয়ারা বেগম (৫৫), মেয়ে আঁখি আক্তার (১০) ও ভাগনে অটোরিকশার চালক রাকিবুল ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদ মুন্সী তাঁর পরিবারের সদস্যদের নিয়ে চিকিৎসক দেখাতে অটোরিকশায় করে কুমিল্লা শহরে যাচ্ছিলেন। অটোরিকশাটি নগরের শাসনগাছা রেলওয়ে লেভেল ক্রসিং এলাকা অতিক্রম করার সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রেন সেটিকে ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি অন্তত ২০০ গজ উত্তর দিকে সামনে গিয়ে পড়ে। তখন দুমড়েমুচড়ে যাওয়া অটোরিকশা থেকে ফরিদ মুন্সী ও তাঁর পরিবারের সদস্যদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে মারা যান ফরিদ।

কুমিল্লা নগরের শাসনগাছা রেলক্রসিংয়ে আজ বুধবার ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে যায় সিএনজিচালিত অটোরিকশা

হাসপাতালে চিকিৎসাধীন পেয়ারা বেগম বলেন, ‘তাঁরা কিছু বুঝে ওঠার আগেই ট্রেনটি অটোরিকশাটিকে অনেক দূর নিয়ে যায়। এর বেশি কিছু তাঁর মনে নেই।

কুমিল্লা রেলস্টেশনের স্টেশনমাস্টার মো. সফিকুর রহমান ভূঁইয়া বলেন, লেভেল ক্রসিংয়ের বার (প্রতিবন্ধক দণ্ড) ফেলা ছিল। সেটার নিচ দিয়ে অটোরিকশাটি পার হওয়ার চেষ্টা করছিল। এ সময় দুর্ঘটনা ঘটে। ট্রেনটির ধাক্কায় এটি অন্তত ১০০ মিটার দূরে চলে যায়। দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিনের এয়ার পাইপ নষ্ট হয়ে যায়। পরে ওই ট্রেন কুমিল্লা রেলস্টেশনে ফিরিয়ে এনে মেরামত করা হয়।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক ইসলাম হোসেন সিরাজী বলেন, লেভেল ক্রসিংয়ে ওঠার পর এই দুর্ঘটনা ঘটে। হতাহত ব্যক্তিরা সবাই স্বজন।