Thank you for trying Sticky AMP!!

কুমিল্লায় নতুন ১২১ জনের করোনা শনাক্ত

প্রতীকী ছবি

কুমিল্লা জেলায় এক দিনে নতুন করে ১২১ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে পুরো জেলায় করোনা রোগীর সংখ্যা এখন তিন হাজার ছুঁই ছুঁই। জেলা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসক মো. এনামুল হক আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটায় এ তথ্য নিশ্চিত করেন।

কুমিল্লা জেলায় এ পর্যন্ত মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ৯৯৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ১৯১ জন। মারা গেছেন ৮৭ জন। এক কুমিল্লা শহরেই মোট শনাক্ত ৭৯৯ জন এবং মারা গেছেন ১২ জন।

আজ শনাক্ত ১২১ রোগীর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকার ১১ জন, মুরাদনগরে ৪ জন, হোমনায় ২০ জন, দাউদকান্দিতে ১২ জন, চান্দিনায় ৮ জন, দেবীদ্বারে ১ জন, তিতাসে ১৪ জন, লাকসাম ১৫ জন, মেঘনায় ৩ জন, মনোহরগঞ্জ ৭ জন, নাঙ্গলকোটে ১৩ জন, বুড়িচংয়ে ৮ জন ও লালমাই উপজেলায় ৫ জন রয়েছেন।

আজ সুস্থ হয়েছেন ১৫১ জন। এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনে ৯৪ জন, বরুড়া ৩৩ জন, আদর্শ সদর ১২ জন, নাঙ্গলকোট ৫ জন, বুড়িচং, মেঘনা ও মনোহরগঞ্জে ২ জন করে এবং চৌদ্দগ্রামে ১ জন রয়েছেন। মারা গেছেন দেবীদ্বারে একজন ও আদর্শ সদর উপজেলায় একজন।

ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাত হোসেন বলেন, কুমিল্লা জেলায় এ পর্যন্ত ১৭ হাজার ৭২৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এর মধ্যে আজ পর্যন্ত ১৫ হাজার ৯৫০ জনের প্রতিবেদন পাওয়া গেছে। আরও ১ হাজার ৭৭৮ জনের নমুনার ফল আসেনি। গতকাল বুধবার কোনো নমুনা প্রতিবেদন পাওয়া যায়নি। এক দিন পর আবার জেলাভিত্তিক প্রতিবেদন দেওয়া হলো।